• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভর্তি হয়েও ক্লাস করা হলো না ৩ বন্ধুর  


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২, ০৬:৫৭ পিএম
ভর্তি হয়েও ক্লাস করা হলো না ৩ বন্ধুর  

দিনাজপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী তিন স্কুলছাত্র নিহত হয়েছে। তারা অষ্টম ও নবম শ্রেণির ছাত্র ছিল, তবে বন্ধু। রোববার (২ জানুয়ারি🧸) বেলা ১টার দিকে বীরগঞ্জ উপজেলার ঢ⛄াকা-পঞ্চগড় মহাসড়কের জ্যোৎস্না ফিলিং স্টেশনের পাশে চাকাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো পৌরশহরের স্লুইসগেট এলাকার আফসার আলীর ছেলে শাহাদাত (১৬), জাহাঙ্গীর আলমের ছেলে শুভ (১৫) এবং শুকুর আলীর ছেলে মুজাহিদ (১🌠৭)। তারা বীরগঞ্জ রহিম বখস হাই স্কুলের অষ্টম ও নবম শ্রেণির ছাত্র ছিল।

জানা যায়, শাহাদাত, শুভ ও মুজাহিদ মোটরসাইকেলযোগে রহিম বখস দ্বিমুখী ꦡউচ্চ বিদ্যালয়ে ভর্তি হতে যায়। ভর্তি শেষে ওই তিন বন্ধু ঘুরতে বের হয়। উপজেলার চাকাই এলাকায় পৌঁছালে ঠাকুরগাঁও থেকে আসা দ্রুত🧜গামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাদের মোটরসাইকেলের।

শাহাদাত ও মুজাহিদ ঘটন𓄧াস্থলেই মারা যায়। শুভকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

দশমাইল হাইওয়ে থানা পুলিশের ভඣারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “দুর্ঘটনার পর ট্রাক নিয়ে পালিয়ে যান চালক। তাকে আটকের চেষ্টা চলছে।”

Link copied!